Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনার দিঘলিয়াতে যুবলীগ নেতার বাড়িতে বোমা হামলা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ২:২৩ পিএম

খুলনার দিঘলিয়ায় যুবলীগ নেতার বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে সন্ত্রাসীরা। এ ঘটনার জের ধরে শান্ত নামে এক যুবককে গণ পিটুনী দেয়া হয়েছে।

বুধবার গভীর রাতে খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটী আদর্শপাড়ায় অবস্থিত দিঘলিয়া উপজেলা যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সজলের বাড়িতে কে বা কারা পেট্রোল বোমা নিক্ষেপ করে। এ সময় পেট্রোল বোমা থেকে পার্শ্ববর্তী গাড়ির গ্যারেজে আগুন লেগে যায়। আগুনে যুবলীগনেতার ব্যবহৃত মোটরসাইকেলের আংশিক পুড়ে যায়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গভীর রাতে অজ্ঞাত দুই মোটরসাইকেল আরোহী সজলের বাড়ির গাড়ি গ্যারেজ এর পার্শ্ববর্তী রুমের জানালা দিয়ে পেট্রোল বোমা নিক্ষেপ করলে ঘরে আগুন লেগে যায়। আগুন লাগা ঘরটিতে সজলের বোন ঘুমাতেন। কিন্তু ঘটনার সময় সজলের বোন ঘরটিতে ছিলেন না। আগুনে ঘরের পার্শ্ববর্তী গাড়ি গ্যারেজে থাকা সজলের ব্যবহৃত মোটরসাইকেল আংশিক পুড়ে যায়।

এ ঘটনার জের ধরে আজ বৃহস্পতিবার সকালে একই উপজেলার সুগন্ধী গ্রামের শান্ত (২০) নামে এক যুবককে পিটিয়ে পায়ের হাড়গোড় ভেঙ্গে দেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তার অবস্থা আশংকাজনক দেখে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ওসি তদন্ত রিপন সরকার জানান, সজলের বাড়িতে আগুন লাগার ঘটনা ও যুবককে মারপিটের ঘটনা দুটি একই সূত্রে গাঁথা বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি। সজল বর্তমানে থানা হেফাজতে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোমা হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ