Inqilab Logo

রোববার, ১৬ জানুয়ারী ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার সাংবাদিক তৈয়বের জামিন নামঞ্জুর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৩:৪৬ পিএম

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে থাকা এনটিভির খুলনার প্রতিনিধি আবু তৈয়বের জামিন আবেদন নাকচ করে দিয়েছেন আদালত। খুলনার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ভার্চুয়াল আদালতে আজ বৃহস্পতিবার দুপুরে তার জামিনের জন্য আবেদন করেন ১৪ সদস্যের আইনজীবী প্যানেল। পরে প্যানেল প্রধান ও আবু তৈয়বের আইনজীবী বেগম আক্তার জাহান রুপুর উত্থাপিত জামিন আবেদন নাকচ করে দেন আদালতের বিচারক গোলাম সরোয়ার।

আক্তার জাহান রুপু বলেন, ‘নিম্ন আদালতের বিচারক জামিন নাকচ করে দেওয়ায় আগামী রোববার ও সোমবার উচ্চ আদালতে জামিনের আবেদন করা হবে।’

খুলনা সদর থানায় গত মঙ্গলবার বিকেলে আবু তৈয়বের বিরুদ্ধে খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে ওইদিন রাতেই খুলনার নুরনগর এলাকায় বাড়ি থেকে আবু তৈয়বকে গ্রেপ্তার করে পুলিশ। থানা পুলিশের হেফাজতে থাকার পর গতকাল বুধবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সম্প্রতি মেসার্স মুন স্টার পলিমার এক্সপোর্ট লিমিটেড ও খুলনা সিটি করপোরেশনের মেয়রকে নিয়ে সংবাদ ফেসবুকে শেয়ার করার কারণে মেয়র তালুকদার আবদুল খালেক এই মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন নামঞ্জুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ