Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

বগুড়ায় পুলিশের ফেন্সিডিল বিক্রির ঘটনায় বদলী ১ প্রত্যাহার ২ কর্মকর্তা

৩ সদস্যের তদন্ত কমিটি গঠন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৫:২২ পিএম

বগুড়ায় পুলিশের উদ্ধার করা ফেন্সিডিলের অংশ বিশেষ সোর্সের কাছে বিক্রি করে দেওয়ার চাঞ্চল্যকর ঘটনায় গঠিত হয়েছে তদন্ত কমিটি এবং অভিযুক্ত পুলিশ কর্মকর্তাদের মধ্যে ১জনকে স্ট্যান্ড রিলিজ ও ২জনকে পুলিশ সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

বগুড়ার পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে , সম্প্রতি বগুড়ার শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে উদ্ধার করা ফেন্সিডিলের মধ্যে ৮৮ বোতল ফেন্সিডিল জব্দ তালিকায় যুক্ত না করে সোর্সের কাছে বিক্রি করে দেওয়ার ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে ।
বৃহষ্পতিবার দুপুরে গঠিত ৩ সদস্যের ওই তদন্ত কমিটিতে রয়েছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (পুর্ব ) আলী হায়দার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) ফয়সাল মাহমুদ ও শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম।

পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা ( বিপিএম,বার,) তদন্ত কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে বলেন, গঠিত তদন্ত কমিটিকে অনতিবিলম্বে তদন্ত রিপোর্ট দাখিল করতে বলা হয়েছে।

এর আগে বুধবার ফেন্সিডিল বিক্রির ঘটনায় জড়িত থাকার অভিযোগে শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকীকে বরিশাল রেঞ্জে স্ট্যান্ড রিলিজ এবং মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শাহীনুজ্জামান এবং এস আই সুজা উদ দৌলাকে পুলিশ হেডকোয়ার্টারে সংযুক্ত করা হয়েছে ।

উল্লেখ্য গত ৩ এপ্রিল বগুড়ার মোকামতলায় চেক পোষ্ট বসিয়ে উল্লেখিত অভিযুক্ত কর্মকর্তাগন ২৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে সেখান থেকে ৮৮ বোতল বিক্রি করে দেন বলে অভিযোগ ওঠার পর বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা (বিপিএম, বার) তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রাথমিক শাস্তিমুলক ব্যবস্থা গ্রহন করেন।
শাস্তির অংশ হিসেবে তিনি শিবগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলামকে বরিশাল রেঞ্জে স্ট্যান্ড রিলিজ করেন।
এছাড়া মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শাহীনুজ্জামান এবং এস আই সুজা উদ দৌলাকে পুলিশ হেড কোয়ার্টারে সংযুক্তির আদেশ দেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তদন্ত কমিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ