Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোজগারের একমাত্র সম্বল রিকশাটি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৫:৪৯ পিএম

অন্যের বাড়ি দেখাশুনা আর রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন শরীয়তপুরের নড়িয়া পৌরসভা ৫ নং ওয়ার্ড কলুকাটি গ্রামের দিনমজুর রিকশাচালক হারুন ব্যাপারী। কিস্তি আর ধার-কর্জ করে কোন রকম ৩৫ হাজার টাকা যুগিয়ে অটোরিকশাটি কিনেছিল হারুন। রিকশা চালিয়ে যা আয় হয় তা দিয়েই সংসার চালায় হারুন।

বুধবার রাতে একমাত্র সম্বল সেই রিকশাটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সংসারের আয়-রোজগারের একমাত্র অবলম্বন রিকসাটি হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে হারুন। কিস্তির টাকা আর পাঁচ সদস্যের দরিদ্র পরিবারটির পেটের ভাত জোগাতে না পারার আশংকায় ভেঙ্গে পরেছে পরিবারের একমাত্র উপার্যনক্ষম বাক্তিটি।

রিকসা চালক হারুন বেপারী নড়িয়া কলুকাঠি গ্রামের জয়নাল আবেদীনের পুত্র। হারুন জানায়, বুধবার রাতে বাড়ির বাইরে অটোরিকশাটি রাখা ছিল। রিকসা থেকে ব্যাটারি চুরি করার চেষ্টা করে দুবৃর্ত্তরা। ব্যার্থ না হয়ে রিকশাটি আগুন লাগিয়ে পুড়িয়ে দেয় তারা। উপার্জনের একমাত্র সম্বল রিকশাটি হারিয়ে পরিবার নিয়ে দিশেহারা হয়ে পরেছি। সরকারী সহযোগীতা পেলে এই কোন রকম দু-মুঠো খেয়ে বেচে থাকতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ