Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় নতুন করে আরো ২১১ জনের করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৬:১৪ পিএম

রাজশাহী বিভাগের ৮টি জেলায় গত ২৪ ঘন্টায় ২১১জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আগের দিন শনাক্ত হয়েছিল ১৮০ জন। যা গতদিনের তুলনায় ৩১ জন বেশি। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩০ হাজার ৬০৯ জন ও মৃত্যু হয়েছে ৪৫৬ জনের। এরমধ্যে রাজশাহী জেলায় ৭ হাজার ৬৩৮ জন। এদিন জেলায় ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার ৬ হাজার ৮০ জন। বাঘা উপজেলায় ১৯১ জন, চারঘাট উপজেলায় ২০০ জন, পুঠিয়া উপজেলায় ১৬৩ জন, দুর্গাপুর উপজেলায় ৮৯ জন, বাগমারা উপজেলায় ১২৪ জন, মোহনপুর উপজেলায় ১৫৯ জন, তানোর উপজেলায় ১২৭ জন, পবা উপজেলায় ৩৪৮ জন ও গোদাগাড়ীতে ১৫৮ জন। জেলার ৯টি উপজেলায় ১৫৫৫ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২১১ জনের করোনা ভাইরাস শনাক্তের মধ্যদিয়ে সংখ্যা পৌঁছেছে ৩০ হাজার ৬০৯ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৫৬ জনের। এদিন নতুন করে ৬ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ২৬ হাজার ৪২১ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭৬৩৮ জন, চাঁপাইনবাবগঞ্জ ৯১৯ জন, নওগাঁ ১৯২৮ জন, নাটোর ১৪৭০ জন, জয়পুরহাট ১৫৫৪ জন, বগুড়া জেলায় ১১ হাজার ৫৯৬ জন, সিরাজগঞ্জ ৩২১৩ জন ও পাবনা জেলায় ২২৮১ জন। মৃত্যু হওয়া ৪৫৬ জনের মধ্যে রাজশাহী ৬৫ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ৩২ জন, নাটোর ১৬ জন, জয়পুরহাট ১১ জন, বগুড়া ২৮২ জন, সিরাজগঞ্জ ২৩ জন ও পাবনায় ১৩ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৯ হাজার ৮৪৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ