Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী

সাতক্ষীরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৬:২২ পিএম

সাতক্ষীরা শহরের গড়েরকান্দা এলাকার একটি আম বাগান থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২এপ্রিল) সকালে শহরের গডরেকান্দা ফুলতলা এলাকায় এই লাশ উদ্ধারের ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম জেসমিন আরা (৩২)। তিনি সদর উপজেলার কুশখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলী গাজীর কন্যা ও গড়েরকান্দা এলাকার মো.ওবায়দুলাহর স্ত্রী।

স্থানীয়রা জানান, সকালে বাড়ির পার্শ্ববর্তী আম বাগানে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধূ জেসমিনের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, গতকাল বাড়িতে বিল থেকে কেটে আনা ধান ওঠানো-নামানো নিয়ে তার স্বামীর সাথে কথা কাটাকাটি হয়। এরপর সকালে তার ঝুলন্ত লাশ উদ্ধার হলো।

সাতক্ষীরা সদর সার্কেলের অতি: পুলিশ সুপার সদর সার্কেল শামসুজ্জামান শামস জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি । এটি আত্মহত্যা না হত্যা তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহটি মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ