Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

রাজশাহীতে মেট্রোপলিটন ও জেলা পুলিশের অভিযানে আটক ৩৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৬:৫০ পিএম

রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশের পৃথক অভিযানে ৩৩ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করে। এরমধ্যে বোয়ালিয়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ১ জন ও পবা থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী ও অন্যান্য অপরাধে ২ জন গ্রেফতার করা হয়েছে। মাদক বিরোধী অভিযানে ৩২ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে, রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আরো ২৭ জনকে আটক করে। এরমধ্যে তানোর থানা ৭ জন, মোহনপুর থানা ৫ জন, বাগমারা থানা ১০ জন, দুর্গাপুর থানা ১ জন, চারঘাট থানা ২ জন, বাঘা থানা ১ জন, ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ২ জন ওয়ারেন্টভুক্ত, ১ জনকে মাদকদ্রব্যসহ ও ২৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ ৩০০গ্রাম হেরোইন উদ্ধার করে। ডিবি পুলিশ গোদাগাড়ী থানা এলাকা হতে তরিকুল ইসলাম (৩৮) কে ৫০গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ