Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে কটূক্তি, নোয়াখালীর চাটখিলে যুবদল নেতা গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৭:৩১ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আইন শৃঙ্খলা বাহিনীকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে কটূক্তিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে নোয়াখালীর চাটখিলে আবদুল করিম পাটোয়ারী মিন্টু (৩৫) নামের এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে রামনারায়ণপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আবদুল করিম পাটোয়ারী মিন্টু রামনারায়ণপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম সম্পাদক ও ওই এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, যুবদল নেতা মিন্টু গত কয়েকদিন ধরে তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে কটূক্তি এবং বিষেদাগার মূলক পোস্ট দিয়ে আসছিল। বৃহস্পতিবার বিষয়টি স্থানীয় লোকজনের নজরে আসলে তারা বিষয়টি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বী যুবরাজকে অবগত করেন।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় ছাত্রলীগ নেতা যুবরাজ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মিন্টুর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। দুপুরে মিন্টুর বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ