Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

হেফাজতে ইসলামের আরও এক নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৭:৪৬ পিএম | আপডেট : ৭:৫৬ পিএম, ২২ এপ্রিল, ২০২১

হেফাজতে ইসলামের আরেক নেতাকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) তেজগাঁও বিভাগ। তার নাম মাওলানা এহেতাসুমুল হক সাখী বিন জাকির। তিনি হেফাজতে ইসলামের ঢাকা মহানগরী কমিটির সহ-দফতর সম্পাদক ও ইসলামী ছাত্র সমাজের সেক্রেটারি।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকালে রাজধানীর আরমানীটোলা থেকে তাকে গ্রেফতার করা হয়। ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মাহাবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়েন্দা কর্মকর্তারা জানান, মাওলানা এহেতাসামের বিরুদ্ধে হেফাজতের সাম্প্রতিক তাণ্ডবে সম্পৃক্ত থাকার অভিযোগ রয়েছে। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে গত ১১ এপ্রিল থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে হেফাজতের অন্তত ১৩ জন কেন্দ্রীয় নেতাকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার সকালেই মানিকগঞ্জ থেকে হেফাজতের ঢাকা মহানগরীর যুগ্ম মহাসচিবকে গ্রেফতার করে র‌্যাব।



 

Show all comments
  • Abdullah ২২ এপ্রিল, ২০২১, ১০:৪৭ পিএম says : 0
    সূরা ফাতির (فاطر), আয়াত: ৩৭ وَہُمۡ یَصۡطَرِخُوۡنَ فِیۡہَا ۚ  رَبَّنَاۤ اَخۡرِجۡنَا نَعۡمَلۡ صَالِحًا غَیۡرَ الَّذِیۡ کُنَّا نَعۡمَلُ ؕ  اَوَلَمۡ نُعَمِّرۡکُمۡ مَّا یَتَذَکَّرُ فِیۡہِ مَنۡ تَذَکَّرَ وَجَآءَکُمُ النَّذِیۡرُ ؕ  فَذُوۡقُوۡا فَمَا لِلظّٰلِمِیۡنَ مِنۡ نَّصِیۡرٍ ٪ সেখানে তারা আর্ত চিৎকার করে বলবে, হে আমাদের পালনকর্তা, বের করুন আমাদেরকে, আমরা সৎকাজ করব, পূর্বে যা করতাম, তা করব না। (আল্লাহ বলবেন) আমি কি তোমাদেরকে এতটা বয়স দেইনি, যাতে যা চিন্তা করার বিষয় চিন্তা করতে পারতে? উপরন্তু তোমাদের কাছে সতর্ককারীও আগমন করেছিল। অতএব আস্বাদন কর। জালেমদের জন্যে কোন সাহায্যকারী নেই।
    Total Reply(0) Reply
  • Md Shohidul fokir ২৩ এপ্রিল, ২০২১, ২:০১ এএম says : 0
    ভাই দুঃখের বিষয় এই সব দেখে কান্না আসছে তোবু আপনারা এক হয়না হায় আমি বলতে চাইছি ইসলামী তিন দশকে একহয়ে যান আল্লাহ আপনাদের কে ভাল লাগবে আল্লাহ এই সব কথা বুজার সবাইকে তোউফিক দেন আমিন
    Total Reply(0) Reply
  • Md Shohidul fokir ২৩ এপ্রিল, ২০২১, ২:০২ এএম says : 0
    ভাই দুঃখের বিষয় এই সব দেখে কান্না আসছে তোবু আপনারা এক হয়না হায় আমি বলতে চাইছি ইসলামী তিন দশকে একহয়ে যান আল্লাহ আপনাদের কে ভাল লাগবে আল্লাহ এই সব কথা বুজার সবাইকে তোউফিক দেন আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ