Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী

ধনবাড়ীতে ধানক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে কৃষককে হত্যা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৮:২০ পিএম

টাঙ্গাইলের ধনবাড়ীতে ধানক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে হযরত আলী (৬৫) নামের এক বৃদ্ধ কৃষককে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মঠবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। ধনবাড়ী থানা পুলিশের উপপরিদর্শক মাজহারুল ইসলাম এ তথ্যটি নিশ্চিত করেছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রতিবেশী ওয়াজেদ আলী (৬০) নামের আরেক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার মঠবাড়ী গ্রামে সেচ পাম্প থেকে নিজ নিজ জমিতে কে আগে পানি দিবে এই নিয়ে প্রতিবেশী ওয়াজেদ আলীর সাথে হযরত আলীর বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তা মারামারিতে রূপ নেয়। পরে ওয়াজেদ আলীর উপর্যুপরি কিল ঘুষি ও লাথির আঘাতে হযরত আলী মাটিতে লুটিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই মাজহারুল ইসলাম বলেন, এই ঘটনায় অভিযুক্ত ওয়াজেদ আলীকে আটক করা হয়েছে। তবে ওয়াজেদ আলী আহত হওয়ায় তাকে পুলিশ পাহাড়ায় চিকিৎসা দেয়া হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ