Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

পশ্চিমবঙ্গে দুই প্রার্থীর করোনায় মৃত্যু, পিছিয়ে গেলো ভোট ও ফলাফল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৮:৪০ পিএম

ভারতের পশ্চিমবঙ্গে চলমান বিধানসভা নির্বাচনের পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী আগামী ২ মে ফলাফল ঘোষণা হওয়ার কথা ছিল। কিন্তু করোনায় আক্রান্ত হয়ে দুই প্রার্থীর মৃত্যু হওয়ার কারণে সেটি পিছিয়ে যাচ্ছে। এছাড়া ওই দুই প্রার্থীর আসনে ভোট গ্রহণের তারিখও পিছিয়ে দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

সেখানে বলা হয়েছে, করোনায় আক্রান্ত হয়ে সংযুক্ত মোর্চার দুই প্রার্থী সামশেরগঞ্জের কংগ্রেস সমর্থিত রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাস এবং জঙ্গিপুরের আরএসপি সমর্থিত প্রদীপ নন্দী মৃত্যুবরণ করেছেন। গত সপ্তাহের বৃহস্পতিবার মারা যান মন্টু বিশ্বাস এবং পরদিন শুক্রবার প্রদীপ নন্দী। আগামী ২৬ এপ্রিল তাদের আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
আজ এক বিবৃতিতে ভারতীয় নির্বাচন কমিশন জানিয়েছে, আগামী ১৬ মে আসন দুটিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত এবং গণনা হবে ১৯ মে। সূত্র : আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন