Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

চাটমোহরে যুবতীকে যৌন হয়রানীর অভিযোগে যুবক গ্রেফতার

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৯:০৯ পিএম

পাবনার চাটমোহরে যৌন হয়রানীর অভিযোগে জাহিদুল ইসলাম (৩০) নামক এক যুববকে গ্রেফতার করেছে থানা পুলিশ। প্রতিবেশী এক যুবতীকে যৌন হয়রানীর অভিযোগে পুলিশ বৃহস্পতিবার দুপুরে উপজেলার হরিপুর ইউনিয়নের মুশাগাড়ী গ্রামের ইয়াসিন আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩০) নামক এক যুবককে গ্রেফতার করেছে।

থানায় দায়ের করা অভিযোগে জানা গেছে, মুশাগাড়ী গ্রামের ইয়াসির আলীর ছেলে জাহিদুল ইসলাম প্রতিবেশী জমশের আলীর যুবতী মেয়েকে (১৯) নানাভাবে উত্যক্ত করতো এবং কু-প্রস্তাব দিতো। বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যার দিকে ওই মেয়ে বাড়ির পাশের ভুট্টা খেতের কাছে ছাগল চড়াচ্ছিল। এসময় জাহিদুল সেখানে গিয়ে মেয়েটিকে নানাভাবে উত্যক্ত ও যৌন হয়রানী করে। মেয়েটির চিৎকারে বাড়ির ও আশেপাশের লোকজন বের হলে জাহিদুল সটকে পড়ে।

এ ব্যাপারে মেয়েটির পিতা জমশের আলী বৃহস্পতিবার চাটমোহর থানায় জাহিদুলের বিরুদ্ধে তার মেয়েকে যৌন হয়রানীর অভিযোগে মামলা দায়ের করেন। মামলা নং ২২। পুলিশ অভিযান চালিয়ে জাহিদুলকে গ্রেফতার করে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা হওয়ার পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ