Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৮ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রেমিকাকে ধর্ষণ করে ভিডিও ধারণ, তরুণ গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১০:৩৫ এএম

জয়পুরহাটের পাঁচবিবিতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে বিবস্ত্র করে মুঠোফোনে ভিডিও চিত্র ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মনিরুল ইসলাম (২২) নামের এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে পাঁচবিবি থানায় মামলা করার পর মনিরুলকে গ্রেফতার করা হয়।

মনিরুল ইসলাম দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার চৌড়িয়া গ্রামের আবু তাহেরর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, পাঁচবিবি উপজেলার একটি গ্রামে নানার বাড়িতে থেকে স্থানীয় একটি উচ্চবিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করে ওই স্কুলছাত্রী। ওই গ্রামের মনিরুল ইসলামের ভগ্নিপতির বাড়ি। মনিরুল তার ভগ্নিপতির বাড়িতে প্রতিনিয়ত যাতায়াত করতেন।

একপর্যায়ে ওই স্কুলছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সুবাদে ২০২০ সালের ২৬ নভেম্বর দুপুরে মনিরুল তার ভগ্নিপতির বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে তা ভিডিও ধারণ করেন। পরে ভিডিওটি তার বন্ধুবান্ধবসহ বিভিন্নজনকে ম্যাসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দেয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঢাকা জানান, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামি মনিরুলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ