Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লকডাউনের দশমদিনে সিলেটের রাজপথ কেবল বাঁশ, নেই উপস্থিতি পুলিশের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১২:২৮ পিএম

লকডাউনে গত এক সপ্তাহ পুলিশের কড়াকড়ি সিলেটে থাকলেও দশম দিনে শুক্রবার (২৩ এপ্রিল) সড়কগুলো বেশিরভাগই রয়েছে ফাঁকা। একই সাথে রাজপথে রাখা পুলিশের চেকপোস্টের বাঁশ থাকলেও পুলিশ নেই। বিচ্ছিন্নভাবে নগরীতে চলছে সিএনজি অটোরিকশা ও রিকশা।
আজ শুক্রবার (২৩ এপ্রিল) সকাল থেকে নগরীর রাস্তা কালিঘাট, বন্দরবাজার, চৌহাট্টা, মদিনা মার্কেট ও আম্বরখানা এলাকা সহ বেশ কিছু এলাকা রয়েছে ফাঁকা। তবে নগরীতে দেখা গেছে টহল দিতে পুলিশকে। এছাড়া নগরীর অলি গলিতে ভাসমান পণ্য বিক্রেতাদের তৎপরতা নেই বললেই চলে। তবে গুরুত্বপূর্ণস্থানে দেখা গেছে হকারদের। লকডাউনের দশম দিনে মহানগরের সবকটি কাঁচাবাজার, মুদির দোকান ও ওষুধের দোকান খোলা থাকলেও বিপণীবিতান, মার্কেটসহ বন্ধ রয়েছে সকল ফ্যাশন হাউজ। মহানগর পুলিশের উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, নগরীতে টহল পুলিশের কার্যক্রম চলছে। থানা পুলিশের পাশপাশি ট্রাফিক পুলিশ মাঠে নিরলস ভাবে মামলা, আটক ও জরিমানা করে যাচ্ছে। সাথে করোনা সংক্রমণ থেকে বাঁচতে হলে মেনে চলতে হবে সরকারের নির্দেশনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ