Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৮ রমজান ১৪৪২ হিজরী

মূত্রপান করে লন্ডনের মেয়র প্রার্থী বললেন স্বাদ খারাপ না

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১২:৫৭ পিএম

বর্তমান পৃথিবীতে কতই না আজব ঘটনা ঘটছে। এমন কিছু ঘটনা ঘটছে যা মেনে নেওয়া সম্ভব না। কিন্তু ঘটেই তো যাচ্ছে। আবার এসব ঘটনা ভাইরাল হচ্ছে।

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের মেয়র নির্বাচনে একজন প্রার্থীর নিজের মূত্রপানের একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। ২০১৮ সালে প্রথমবার মতো নিজের মূত্রপানের ভিডিও পোস্ট করেছিলেন স্বতন্ত্র প্রার্থী ব্রায়ান রোজ।

নিজের মূত্রপান করার পর মন্তব্য করতে গিয়ে জানান, এটার স্বাদ তেমন খারাপ না। সম্প্রতি সেই ভিডিও খুঁজে বের করে পোস্ট করেন গুইদো ফকেস নামের এক ব্যক্তি। পরে অবশ্য নিজের ইনস্টাগ্রাম থেকে সেই ভিডিও মুছে দিয়েছেন তিনি।

আগামী ৬ মে লন্ডনে মেয়র নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচনে রোজ ২ শতাংশ ভোট পাবেন বলে জরিপে উঠে এসেছে। নির্বাচনে অন্যান্য প্রার্থী যেমন লরেন্স ফক্স, কাউন্ট বিনফেস এবং পিটার গামন্সের অবস্থানও খুব জোরালো নয়। বরং বর্তমান মেয়র সাদিক খান এবারও জয়ী হবেন।

সাবেক ব্যাংকার রোজ ইউটিউবার হিসেবে বেশ সক্রিয়। নিজের লন্ডন রিয়েল চ্যানেলের মাধ্যমে বিভিন্ন ষড়যন্ত্র তত্ত্ব ছড়ান রোজ। তবে বিলবোর্ডে অসংখ্য বিজ্ঞাপন এবং সোশ্যাল মিডিয়া অপ্রচলিত প্রচারণার মধ্য দিয়ে এবারের নির্বাচনে আলোচনায় উঠে এসেছেন তিনি।

এর মধ্যে একটি ভিডিওতে দেখা যায়, একটি ওয়ার্কআউট সেশনে রয়েছেন রোজ। সেখানে তিনি বলছেন, ‘যুদ্ধে যেতে’ আর ৩৮ দিন বাকি। নির্বাচনী প্রচারণায় লন্ডনের অর্থনীতি, শিক্ষা ও স্বাস্থ্যসেবাকে ‘নতুন পথে’ নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।



 

Show all comments
  • শিশির ২৩ এপ্রিল, ২০২১, ২:০১ পিএম says : 0
    যতই তোদের টাকাপয়সা অর্থ সম্পদ থাকুক তোদের রিজিকে আছে গু মুত, এইগুলাই তোরা খাবি। আমাদের দেশের গরীব দিনমজুরও দিনশেষে এক কাপ চা কিংবা ঠান্ডা পানি কিনে খায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্য


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ