Inqilab Logo

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বাথরুমের ফলস ছাদ থেকে কম্বল মোড়ানো শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ২:২২ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় নিজ ফ্লাটের বাথরুমের ফলস ছাদ থেকে কম্বল মোড়ানো অবস্থায় আট বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এটনায় পুলিশ পাশের ফ্লাটের ভাড়াটিয়া যুবককে গ্রেফতার করেছে।
গ্রেফতার রিপন মিয়াকে (৩৫) শুক্রবার দুপুরে আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এরআগে বৃহস্পতিবার রাতেই ঘটনাস্থল থেকে রিপনকে গ্রেফতার করা হয়। সে নিহত শিশুর পরিবার যে ফ্লাটে থাকে তার পাশের ফ্লাটে স্ত্রীসহ বসবাস করে। রিপন পোশাক শ্রমিক হলেও বর্তমানে বেকার ছিল।
পুলিশের প্রাথমিক ধারনা, ঘরে একা পেয়ে শিশুটিকে হত্যা করে টাকা ও স্বর্ণাংলাকার লুটে নেয়।
নিহত শিশু সাজ্জাত হোসেন ভোলা জেলার সদর থানা এলাকার ইউসুফ হোসেনের ছেলে।
বৃহস্পতিবার সন্ধ্যায় আশুলিয়ার বুড়িবাজার এলাকায় আব্দুল মান্নানের ভাড়া দেয়া ৬ তলা ভবনের ৫ তলার একটি ফ্লাটের বাথরুমের ফলস ছাদে কম্বলে মোড়ানো শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।
পরিবারের বরাতে বৃহস্পতিবার রাতে আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, স্বামী-স্ত্রী দুইজনই পোশাক কর্মী। প্রতিদিনের মতো কাজ শেষে শিশুর মা খাদিজা বেগম আগে বাড়ি ফিরেন। শিশুকে না পেয়ে খোঁজাখুজি শুরু করে। পরে ঘরের বাথরুমের ফলস ছাদের ভিতরে কম্বলে মোড়ানো অবস্থায় দেখতে পায়। এছাড়া ঘরে থাকা টাকা ও স্বর্ণাংলাকারও লুট হয়েছে।
এদিকে শিশু সাজ্জাত হোসেন হত্যার ঘটনায় পাশের ফ্লাটের ভাড়াটিয়া রিপন মিয়াকে রাতেই গ্রেফতার করেছে পুলিশ।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন জানান, শিশু সাজ্জাতকে হত্যা নগদ টাকা ও স্বর্ণাংলকার লুটের ঘটনায় সন্দেহেরবশে পাশের ফ্লাটের প্রতিবেশী রিপন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদেই সে হত্যাকান্ডের কথা স্বীকার করে। মুলত টাকা ও মালামাল চুরি উদ্দেশ্যেই প্রতিবেশীর ঘরে ঢুকে। কর্মজীবি বাবা-মা দুইজনই বাইরে থাকলেও শিশু সাজ্জাত তখন ঘরেই ছিল, ধরা পড়ার ভয়ে শিশুকে হত্যা করে লাশ বাথরুমের ফলস ছাদে লুকিয়ে রাখে।
এ ঘটনায় নিহত শিশুর বাবা ইউসুফ হোসেন বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার

২৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ