Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটের একটি বাগান থেকে লাশ উদ্ধার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ২:২৯ পিএম

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ঠাঠারিপাড়া গ্রামের একটি বাগান থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মরদেহের পাশ থেকে তিনটি বিষের বোতলও উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ৫০বছর ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়রা ওই গ্রামের ওয়াজেদ আলীর ইউক্যালিপটাস গাছের বাগানে মরদেহটি পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় রুকিন্দিপুর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান আহসান কবির এ্যাপ্লব বলেন, মরদেহের গলায় কাঠের মালা পড়া আছে। এ থেকে মনে হচ্ছে নিহত ব্যক্তি সনাতন ধর্মাবলম্বীর।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান বলেন, অজ্ঞাত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তার পরনের কাপড় ও স্যান্ডেল স্বাভাবিক ছিল। পকেটে টাকাও ছিল। মরদেহের পাশে মার্শাল নামের তিনটি কীটনাশকের খালি বোতলও পাওয়া গেছে। তিনি বলেন, জামালগঞ্জ বাজারের আব্দুর রব নামের একজন কীটনাশক ব্যবসায়ী মৃতকে দেখে জানান, গতকাল তার দোকান থেকে ওই ব্যক্তি নিজেই মার্শাল নামের কীটনাশকের তিনটি বোতল কিনেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হলেও তদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ