Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে বড় ভাই-ভাবিসহ ৩জনকে কুপিয়ে জখম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ২:৫৭ পিএম

বেগমগঞ্জে পারিবারিক সম্পত্তির বিরোধের জের ধরে বড় ভাই, ভাবিসহ ৩জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে আপন ছোট ভাই।

বৃহস্পতিবার দিবাগত রাতে একলাশপুর ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে কৃষ্ণরামপুর গ্রামের খোরশেদ আলমের (৪৮), সাথে ছোট ভাই আনোয়ার হোসেনের (৪০), পারিবারিক সম্পত্তির বিরোধের জেরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত ছোট ভাই আনোয়ার তার বড় ভাই খোরশেদকে ধারালো দা দিয়ে হাতের কব্জি, বুকে, পায়ে, পেটের মধ্যে ও তার স্ত্রী জাহানারা আক্তারকে (৩৫),হাতের কব্জিতে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় প্রতিবেশী শাহাদাত হোসেন (১৮), এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় ৩জনকে এলাকাবাসী উদ্ধার করে নোয়াখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বড় ভাই খোরশেদ আলমকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, অভিযুক্ত আসামিকে সুধারাম থানার নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে যায়। পরে সুধারাম থানার পুলিশ খবর পেয়ে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে আটক করে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ২৩ এপ্রিল, ২০২১, ১১:২৯ পিএম says : 0
    জায়গায় পৃথিবীতে সব খালি থাকবে,এবং খালি হইতেছে,কিন্তু মানবজাতি থাকবে না,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ