Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

বৃদ্ধকে বাঁচাতে গিয়ে আহত নোবেল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৩:০২ পিএম

এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নোবেল ম্যানখ্যাত তরুণ গায়ক মাইনুল আহসান নোবেল। তাঁর শরীরে ৩০টি সেলাই পড়েছে। এমনটাই জানা গেছে তার ফেসবুকের দুটি পোস্ট থেকে। তবে দুর্ঘটনাটির স্থান ও বাহন নিশ্চিত হওয়া যায়নি। তবে এটি বাইক দুর্ঘটনা বলে ধারণা করা যাচ্ছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) মধ্য রাতে রোগীদের পোশাক গায়ে বাম চোখে ব্যান্ডেজ করা একটি ছবি শেয়ার করেন নোবেল। ছবিতে এক চোখ পুরোটা ব্যান্ডেজ করা। হাতে রয়েছে টাকার বান্ডেল। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’ ক্যাপশনের কারণে বিষয়টি গুরত্ব সহকারে নেয়নি নেটিজেনরা। এ পোস্টেও হাহা রিয়েক্ট দিয়েছেন অনেকে।

শুক্রবার (২৩ এপ্রিল) সকালে আরও একটি পোস্ট করেন নোবেল। ছবিতে রক্তাক্ত মুখ দেখা যাচ্ছে তার। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এক বয়ষ্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিল। তাকে বাঁচাতে গিয়ে আমার মাথার তালুতে ১২টা, বাম পাশের ভ্রু-তে ১৮টা, মোট ৩০টা সেলাই পড়েছে। তবুও মনে তৃপ্তি অনুভব করছি কারণ লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি আলহামদুলিল্লাহ্।’

তবে আসলেই কী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নোবেল নাকি গানের শুটিংয়ের কোনো দৃশ্য তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তার এক ঘনিষ্ঠজন বলছেন, ‘বিষয়টি নিয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি কিন্তু পাচ্ছি না।’

উল্লেখ্য, ভারতের ‘সারেগামাপা’ রিয়েলিটি শো থেকে আলোচনায় আসেন বাংলাদেশের তরুণ শিল্পী মাঈনুল আহসান নোবেল। তবে, সংগীত জীবনের শুরু থেকে আলোচনার চেয়ে সমালোচনায় বেশি আছেন এই তরুণ গায়ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ