Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

সোনাক্ষীর বডি ট্রান্সফরমেশন দেখে হতবাক ভক্তরা !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৩:৫৪ পিএম

অভিনেত্রী সোনাক্ষী সিনহার ভক্তরা তার শারীরিক গঠনের পরিবর্তন দেখে স্তম্ভিত। সম্প্রতি সামাজিক মাধ্যমে সোনাক্ষী তার ‘ওয়ার্ক আউট ফ্রম হোম’ রুটিন থেকে একটি ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ যখন #WFH মানে ওয়ার্ক আউট ফ্রম হোম। #ঘরেথাকো’।

ছবিতে দেখা যাচ্ছে ওয়ার্ক আউটের পোশাকে সোনাক্ষীকে। বাড়িতেই ব্যায়াম করছে সে। অনেকই অভিনেত্রীর ছবি দেখে মুগ্ধ। সোনাক্ষীর বডি ট্রান্সফরমেশন দেখে হতবাক হয়েছেন ভক্ত থেকে সহকর্মীরা। ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্বা মেহেতা, ট্রেনার নম্রতা পুরোহিত, অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা সহ অনেকেই সোনাক্ষীর ফিটনেসের প্রশংসা করেছেন। কেউ কেউ তো ‘ডুপলিকেট সোনা’ বলেছেন।

অতীতে প্রায়শই বডি শেমিং এবং বডি ট্রান্সফরমেশন নিয়ে কথা বলতে দেখা গেছে সোনাক্ষীকে। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি কখনোই এই বর্বরতাকে কিছু মনে করতাম না। এগুলোর জন্য নিজেকে ছোট মনে করতাম না। আমি সব সময়ই মনে করতাম আমার ওজন এবং আকারের থেকেও আরো অনেক বেশি কিছু আছে’।

সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে ডেবিউ করার আগে নিজের ৩০ কেজি ওজন হ্রাস করেছিলেন সোনাক্ষী। অভিনেত্রীর কথায়, ‘এটা আমার জন্য একটি বিশাল অর্জন ছিল। আমি নিজেকে নিয়ে গর্বিত ছিলাম। লোকেরা তখনও আমার ওজন নিয়ে কথা বলছিল এবং আমাকে কেমন দেখাত সেই নিয়েও!’

শীঘ্রই সোনাক্ষীকে অ্যামাজন প্রাইম ভিডিও এর নতুন একটি সিরিজে দেখা যাবে। পরিচালনায় রয়েছেন রিমা কাগটি এবং রুচিকা ওবেরয়। সেখানে পুলিশের চরিত্রে দেখা মিলবে সোনাক্ষীর। শো-তে আরও অভিনয় করছেন বিজয় বর্মা, গুলশন দেবাইয়া এবং সোহম শাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন