Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

কোম্পানীগঞ্জে কাদের মির্জার ছেলের ওপর হামলা ঘটনায় আটক ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৪:০১ পিএম

বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জার ছেলের ওপর হামলার ঘটনায় পুলিশ এক পরিবহন ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃত, জিল্লুর রহমান চৌধুরী লিংকন (৩৪), নোয়াখালী জেলা পরিষদের সদস্য আকরাম উদ্দিন সবুজ চৌধুরীর ছেলে এবং বসুরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের চৌধুরী বাড়ির বাসিন্দা। সে ড্রীম লাইন বাস পরিবহনের পরিচালক।

বৃহস্পতিবার দিবাগত রাত ১০টা ২০ মিনিটের দিকে বসুরহাট পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের পাগীবাড়ি মসজিদের সামনে থেকে তাকে পুলিশ আটক করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, কাদের মির্জার ছেলের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামি সে। তাকে ওই মামলায় আটক করে পুলিশ। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত (১৫ এপ্রিল) কোম্পানীগঞ্জ থানার সামনে কাদের মির্জার অনুসারীদের ফেসবুক লাইভকে কেন্দ্র করে বিকেল ৪টায় উপজেলা আ.লীগ অনুসারী ও কাদের মির্জার অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে ওই সংঘর্ষের এক পর্যায়ে উপজেলা আ. লীগের অনুসারীরা কাদের মির্জার ছেলে তাশিক মির্জাকে মারধর করে এবং দুই পক্ষের সংঘর্ষে ইটের আঘাতে তার মাথা ফেটে যায়। এ ঘটনার পর থেকে কাদের মির্জা একাধিকবার ফেসবুক লাইভে এসে তার ছেলের ওপর হামলাকারীদের বিচার দাবি করে আসছেন। অবশেষে তার দাবির মুখে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী একজনকে ওই মামলায় আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ