Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফিরলেন উমর আকমল

প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : গত টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বশেষ পাকিস্তানের হয়ে খেলেছিলেন। শৃঙ্খলাভঙ্গের জন্য ইংল্যান্ড সফরের আগে হওয়া অনুশীলন ক্যাম্প থেকে গত মে মাসে বাদ পড়েছিলেন তিনি। তবে চলতি মৌসুমে পাকিস্তানের ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে ক্যারিয়ার সেরা অপরাজিত ১১৫ রানের ইনিংস খেলেন, ইয়াসির আরাফাতের এক ওভারে নেন ৩৪ রান। যার পুরস্কারও হাতে হাতেই পেলেন উমর আকমল। পাকিস্তানের টি-টোয়েন্টি দলে ফিরেছেন মিডল অর্ডার ব্যাটসম্যান। বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের সিরিজের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে ফিরেছেন রুম্মান রাইস ও সাদ নাসিমও।
কোনো ম্যাচ না খেলেই বাদ পড়েছেন পেসার আমাদ বাট। চোটের জন্য দলে নেই পেসার মোহাম্মদ ইরফানও। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের মাঝপথে দেশে ফিরে যাওয়া উদ্বোধনী ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজকেও চোটের জন্য বিবেচনা করা হয়নি।
টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে শুরুতে নাম ছিল পাকিস্তান দলের হয়ে অভিষেকের অপেক্ষায় থাকা বাঁহাতি পেসার রাইসের। তবে চোটের জন্য খেলা হয়নি তার। এক বছরের বেশি সময় পরে দলে ফিরেছেন ব্যাটিং অলরাউন্ডার নাসিম।
পাকিস্তানের টি-টোয়েন্টি দল : সরফরাজ আহমেদ (অধিনায়ক), খালিদ লতিফ, শারজিল খান, শোয়েব মালিক, মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, মোহাম্মদ নওয়াজ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ওয়াহার রিয়াজ, হাসান আলি, উমর আকমল, সোহেল তানভির, সাদ নাসিম, রুম্মান রাইস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিরলেন উমর আকমল

১১ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ