Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোরআন খতম, পশু জবাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৪:৩৯ পিএম | আপডেট : ৫:৫২ পিএম, ২৩ এপ্রিল, ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গুলশানে নিজের বাসভবন ফিরোজাতে চিকিৎসাধীন আছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। তাঁর আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় কোরআন খতম ও পশু কোরবানি করেছে বিএনপি
শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কোরআন খতম শেষে বিশেষ মোনাজাত করা হয়। এতে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুসহ ওলামা দলের নেতারা উপস্থিত ছিলেন।
বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু জানান, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় গত এক সপ্তাহব্যাপী কোরআন সাত বার খতম দেয়া হয়ে। আজ শুক্রবার সাত খতম শেষ হওয়ার পর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। মোনাজাতে বিএনপি চেয়ারপারসন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সারাদেশে অসুস্থ বিএনপি নেতাকর্মীদের সুস্থতা কামনায় দোয়া করা হয়।
তিনি আরও জানান, বেগম খালেদা জিয়ার জন্য সদকা হিসেবে শুক্রবার দুটি পশু কোরবানি করা হয়। এর মধ্যে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় একটি ছাগল কোরবানি করা হয়। আর সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের নিজ এলাকা ময়মনসিংহের ধোবাউড়ায় একটি গরু কোরবানি করা হয়। দুটি পশুর মাংস অসহায়, দরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ