Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

নান্দাইলে পানির হাউজ বিস্ফোরনে নিহত ২, আহত ২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৫:৩১ পিএম

ময়মনসিংহের নান্দাইলে পানির নতুন হাউজ বিস্ফোরনে দুইজন নিহত হয়েছে।
শুক্রবার দুপুরে ওই দুর্ঘনাটি ঘটে। এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের মধ্যবাশঁহাটি গ্রামে সপ্তাহ খানেক আগে আবদুর রহমান তার নিজ বাড়ির উঠানের পাশে নতুন মাটি ভরাট করে ইট-সিমেন্ট দিয়ে পানির হাউজ তৈরী করে। কিন্তু আরসিসি পিলার ছাড়া ৬ ফুটের ওই পানির হাউজটি কাচাঁ অবস্থায় পানি দিয়ে পরিপূর্ণ করে ব্যবহার করছিল বাড়ির লোকজন।

এতে শুক্রবার দুপুরে প্রতিদিনের মতো হাউজের পানি ব্যবহার করছিল তারা। কিন্তু পানির অতিরিক্ত চাপে হঠাৎ বিস্ফোরন ঘটায় হাউজের দেওয়াল চারদিকে ছিটকে পড়ে। এতে পাশে থাকা বাড়ির পুত্র বধূ সাওদা আক্তার ঘটনাস্থলে নিহত হয়। আর বাড়ির মালিক আব্দুর রহমান ও দুই শিশু রাব্বী-রুহানকে আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন। এবং আহত দুই শিশুকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। নিহত দুইজনের পরিচয় একজন শশুর আরেক জন পূত্রবধু। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণ

১৭ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন