Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

পেট্রোল বোমা হামলা ও যুবককে পেটানোর অভিযোগে খুলনায় যুবলীগ নেতা গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৫:৩৬ পিএম

খুলনার দিঘলিয়ার উপজেলার সেনহাটীতে যুবলীগ নেতার বাড়িতে পেট্রোল বোমা হামলা এবং হামলা পরবর্তী ঘটনাকে কেন্দ্র করে শান্ত নামক এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করার দায়ে পুলিশ হেফাজতে থাকা যুবলীগ নেতা সজলকে আটক দেখিয়েছে দিঘলিয়া থানা পুলিশ।
অন্যদিকে যুবলীগ নেতা ইসমাইল হোসেন সজল এর বাড়িতে পেট্রোল বোমা হামলার ঘটনায় সজলের বড় ভাই ইব্রাহিম খলিল ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৮ জনের নাম উল্লেখসহ আরও ৪/৫ জন অজ্ঞাত ব্যক্তির নামে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
দিঘলিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) রিপন সরকার জানান, পেট্রোল বোমা হামলা ও হামলা পরবর্তী শান্তকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগে শান্তর মা মনোয়ারা বেগম যুবলীগ নেতা ইসমাইল হোসেন সজলকে প্রধান আসামি করে ২২ এপ্রিল রাতে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার এজাহারে সজলসহ আরো ৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৪/৫ জন আসামী করা হয়। মামলার এজাহারের ভিত্তিতে ইসমাইল হোসেন সজলকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
অন্যদিকে ইব্রাহীম খলিলের অভিযোগের ব্যাপারে জিজ্ঞাসা করা হলে ওসি তদন্ত জানান, যেহেতু পেট্রোল বোমা হামলার ঘটনাটি সন্দেহাতীত সেহেতু মামলা নেওয়ার আগে ঘটনাটি অধিকতর তদন্তের প্রয়োজন রয়েছে।
গত ২১ এপ্রিল রাত আনুমানিক দুইটার সময় সেনহাটি আদর্শ পল্লীতে সজলের বড় ভাই ইব্রাহিম খলিলের বসত ঘরের সকল জানালা-দরজা বাইরে থেকে বন্ধ করে কে বা কারা ঘরের ভিতর এবং বাইরে পেট্রোল বোমা নিক্ষেপ করে। বোমার আঘাতে ঘরের ভিতর আগুন লেগে যায়। এ সময় ঘরের পার্শ্ববর্তী গ্যারেজে থাকা একটি মোটরসাইকেল আংশিক পুড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ