Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে হাতুড়িপেটা মামলার বাদীর বাড়িতে পুলিশ পরিচয়ে বোমা হামলা

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৬:২৩ পিএম

মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে বাবা-ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা মামলার বাদীর বাড়িতে পুলিশ পরিচয় দিয়ে বোমা ফাটিয়ে হামলা করেছে এক দল দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শী ও এলাকা সূত্রে জানাযায়, বৃহস্পতিবার আনুমানিক রাত দু’টার সময় স্নানঘাটা বাজারের সাথে আইয়ুব আলী বেপারীর বাড়িতে হাতুড়িপেটা মামলার বাদী পারভীন আক্তার অবস্থান করতেছেন জেনে রাতে সামচুল হক বেপারী, ফারুক আকন, মুকুল সিকদার, মনির আকন, আক্তার আকন সহ ১৫-২০জনের একটি দল বাড়িতে এসে বাড়ির সব জ্বলন্ত লাইট গুলি ভেঙ্গে ফেলে ঘড়ের উপর বোমা ফাটিয়ে বাড়ি ঘড়ের উপর হামলা করে সামনের ও পিছনের কেচিগেট ভাংতে চেষ্টা করে।

এ সময়ে ডাক চিৎকার চেঁচামেচি করলে এবং পুলিশে ফোন দিলে পুলিশ ও গ্রামের লোক আসতে দেখে ওরা পালিয়ে যায়। সম্প্রতি জমি নিয়ে বিরোধের জেরে সন্ধ্যায় মসজিদে নামাজ আদায় করে বাড়ি ফেরার সময় বাব আইয়ুব আলী ও ইতালি প্রবাসী ছেলে জুয়েল রানাকে একই এলাকার সামচুল হক বেপারী, সোহেল বেপারী, সাইদুল বেপারী, আলাউদ্দিন বেপারী, আমির বেপারী, আঃ রহমান বেপারী, ফারুক সরদার সহ আরো লোকজন নিয়ে বাবা-ছেলের উপর হাতুড়িপেটা করে গুরুতর আহত করে।

গুরুতর অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকেই পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে। এ ঘটনায় আইয়ুব আলীর মেয়ে ও জুয়েল সরদারের বোন পারভিন আক্তার বাদী হয়ে থানায় মামলা করলে মামলায় বাশগারি ইউনিয়ন ডাকপিয়ন আঃ রহমান বেপারী ও আমির হোসেন বেপারী আটক হয়।

বোমা হামলার ব্যাপারে খাশের হাট ফারির ইনর্চাজ আবদুল্লাহ আল মামুন বলেন, আমরা ফোন পেয়ে রাতেই ঘটনা স্থানে যাই। তাদের অভিযোগ শুনে পরিবেশ শান্ত রাখার জন্য ব্যবস্থা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ