Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান বঙ্গবন্ধু গবেষণা সংসদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৭:১৭ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছে বঙ্গবন্ধু গবেষণা সংসদ।

আজ (শুক্রবার) সংগঠনের সাগর-রুনি মিলানায়তনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের হাতে সুরক্ষা সামগ্রী হিসেবে হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেন বঙ্গবন্ধু গবেষণা সংসদের আহবায়ক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়–য়া ও সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহাতাব স্বপ্নীল।

কোভিড সুরক্ষা সামগ্রী হাস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডিআরইউ’র সহ-সভাপতি ওসমান গনি বাবুল, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, দপ্তর সম্পাদক মো: জাফর ইকবাল, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম, রফিক রাফিসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

ডিআরইউ নেতৃবৃন্দ চলমান করোনা পরিস্থিতিতে ফ্রন্টলাইনার যোদ্ধাদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করায় বঙ্গবন্ধু গবেষণা সংসদের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। ভবিষ্যতেও প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে বলে নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন। বঙ্গবন্ধু গবেষণা সংসদ নেতৃবৃন্দ কোভিড মোকাবেলায় ডিআরইউ’র কর্মকান্ডের প্রশংসা করে ভবিষ্যতেও তাদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন