Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

চট্টগ্রামে ১২ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান জরিমানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৮:৪৯ পিএম

করোনার সংক্রমণ ঠেকাতে লকডাউন সফলে চট্টগ্রাম জেলা প্রশাসনের ১২ নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযানে ১৯ হাজার ১৯০ টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার অভিযানকালে ৪৫টি মামলায় এ জরিমানা আদায়ের পাশাপাশি ১ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ৬টি মামলায় ১ হাজার ৭০০ টাকা এবং মুহাম্মদ ইনামুল হাছান ১টি মামলায় ৫০০ টাকা জরিমানা আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ৫টি মামলায় ৪৪০ টাকা এবং গালিব চৌধুরী ৪টি মামলায় ১ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় ১০টি মামলায় ৭ হাজার ৫০০ টাকা এবং হুছাইন মুহাম্মদ ৩টি মামলায় ৩০০ টাকা জরিমানা আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ৪টি মামলায় ৩ হাজার টাকা এবং সুরাইয়া ইয়াসমিন ২টি মামলায় ১ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় ৬টি মামলায় ২ হাজার ৩০০ টাকা এবং সোনিয়া হক ৪টি মামলায় ৮৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

এ ছাড়াও লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ও আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালিত হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ