Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও মেয়েকে নির্যাতন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৯:১১ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও মেয়েকে শারীরিকভাবে নির্যাতন করার অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার হয়েছেন নন্দলালপুর ইউনিয়নের মজিবর জোয়ার্দারের স্ত্রী শিল্পী খাতুন(৪০) ও তার মেয়ে সুমী খাতুন(২৫)। বৃহস্পতিবার সন্ধ্যায় নন্দলালপুর গ্রামে মজিবরের বাড়িতে প্রতিপক্ষ হামলা চালিয়ে তার স্ত্রী ও মেয়েকে শারীরিকভাবে নির্যাতন করে বলে জানা যায়।

ভুক্তভোগী মজিবর জোয়ার্দার জানান, তার ছেলে সিহাব জোয়ার্দারের(১৬) সাথে একই এলাকার জনাব মালিথার ছেলে ফিরোজের গত মঙ্গলবার বাইসাইকেল সাইড দেয়া নিয়ে বাকবিতন্ডা হয়। পরেরদিন তাদের প্রতিবেশী আশিক শিহাবের বাইসাইকেল নিয়ে নদীতে গোসল করতে গেলে ফিরোজ বাইসাইকেলটি ভাংচুর করে। এই বিষয় নিয়ে বৃহস্পতিবার বিকেলে সিহাব ও ফিরোজের মধ্যে হাতাহাতি হয়। পরবর্তীতে সন্ধ্যার দিকে ফিরোজের পরিবারের লোকজন বানাত মালিথা,অনাথ মালিথা, সুরুজ মালিথা, মুজাম মালিথা জনাব মালিথা, আজিজুল মালিথা ও কুটি মালিথা সহ ১৫/২০ জন দেশিয় অস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা করে তার ছেলেকে মারধর শুরু করলে সে দৌড়ে গিয়ে ঘরে দরজা লাগিয়ে দেয়। এবং এসময় তার স্ত্রী ও মেয়ে ঠেকাতে গেলে হামলাকারীরা তাদের উপর চড়াও হয়ে বেধড়ক মারপিট করে আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। বর্তমানে তার স্ত্রী ও মেয়ে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরো বলেন তার মেয়ের পেটের উপর পা দিয়ে পারানোর কারনে তার অবস্থা আশংকাজনক।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ