Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালী জেলা আ.লীগ সভাপতিকে হত্যার হুমকি

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান প্রিন্সিপাল এ এইচ এম খায়রুল আনম সেলিমকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় খায়রুল আনম সেলিমের ব্যবহৃত মুঠোফোনে একটি অপরিচত একটেল নম্বর থেকে ফোন করে এ হুমকি দেওয়া হয়।
এ বিষয়ে বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফোনে যোগাযোগ করলে খায়রুল আনম সেলিম তাকে হুমকি দেয়ার কথা স্বীকার করেন।
তিনি আরো বলেন, ‘একটি নম্বর থেকে আমার মুঠোফোনে কল আসে। ফোন রিসিভ করে হ্যালো বললে ফোনের ওপাশ থেকে বলা হয়, ‘‘সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে, আমাকে, নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে হত্যা করা হবে।
কারণ আমরা নাকি নোয়াখালী ডিসি ও এসপিকে বাঁচানোর চেষ্টা করছি। এরপর কে বলছেন জানতে চাইলে আবারও একই কথা বলে। এরপর আর কোনো কথা না বলে সংযোগ কেটে দেয়।’ তিনি আরো জানান, এ বিষয়ে তিনি নোয়াখালী পুলিশ সুপারকে অবহিত করেছেন।
এ বিষয়ে নোয়াখালী পুলিশ সুপার মো.আলমগীর হোসেনের ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি। এ বিষয়ে চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হকের সাথে যোগাযোগ করলে তিনি জানান, বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখছি। এ বিষয়ে তিনি এখনো থানায় কোন অভিযোগ করেন নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ