Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

মোবাইলে প্রেম : দেখা কর‌তে এসে ভোলায় গণধর্ষণের শিকার এক তরুণী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৯:৩৯ পিএম

ভোলায় বোরহানউ‌দ্দিন থানায় মোবাইল ফো‌নে প্রেমের সম্পর্ক গ‌ড়ে উঠার পর প্রেমিকের সা‌থে দেখা কর‌তে এসে গণধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। এ ঘটনায় বোরহানউ‌দ্দিন থানায় ২০ বছর বয়সী ওই ভিকটিম ৫ জন‌কে আসামি ক‌রে এক‌টি মামলা দা‌য়ের করেছেন। এরই প্রেক্ষিতে গতকাল বৃহস্প‌তিবার দুই আসামিকে গ্রেফতার ক‌রেছে পু‌লিশ।

গ্রেফতারকৃতরা হ‌লেন মো. রা‌কিব (২৫) ও মো. মিজান (২৩)। মামলা সূত্রে জানা গেছে, ভিকটিমের সা‌থে প্রায় ৫/৬ মাস আগে মো. মিরা‌জের (২৫) মোবাইল ফো‌নে প্রেমের সম্পর্ক গ‌ড়ে উঠে। দীর্ঘদিন প্রেম চলার পর গত সোমবার রা‌তে ওই মেয়েকে দেখা কর‌তে বলে মিরাজ। প‌রে রা‌তে দেখা কর‌তে আসলে প্রথমে মিরাজ এবং প‌রে তার বন্ধু রাকিব ও মিজানসহ মোট ৫ জন গণধর্ষণ ক‌রেন ওই তরুণী‌কে। বোরহানউ‌দ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল আমিন গণমাধ্যমকে খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই তরুণী বৃহস্প‌তিবার দুপুরে থানায় এসে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ এনে মামলা দা‌য়ের ক‌রেন। প‌রে রা‌তেই উপজেলার সাচড়া এলাকা থেকে রা‌কিব ও মিজান না‌মে দুই আসামিকে গ্রেফতার ক‌রা হয়।



 

Show all comments
  • salman ২৪ এপ্রিল, ২০২১, ৭:৪০ এএম says : 0
    ai sob meyee ser amon e howa uchit.
    Total Reply(0) Reply
  • প্রবাসী-একজন ২৪ এপ্রিল, ২০২১, ১০:১১ এএম says : 0
    ধর্ষকগুলোর কঠোর শাস্তি হওয়া উচিত; কিন্তু আফসোস এজন্য যে মেয়েটি নিজেও এ ঘটনার জন্য অনেকটা দায়ী। মেয়েটির পোশাক দেখে মনে হচ্ছে সে মুসলমান।মোবাইলে প্রেম করে একজন মুসলমান মেয়ের একাকী প্রেমিকের কাছে যাওয়া ইসলাম অনুমোদন করে কি?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ