Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ট্রাকচাপায় দুই মাদরাসা শিক্ষকের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১১:২৭ এএম

নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও এক শিক্ষক। শনিবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় নাটোর-বগুড়া মহাসড়কে উপজেলার ফেরিঘাট ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাটোরের তেবাড়িয়া হালিমাতুস সাদিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা শিক্ষক খলিলুর রহমান এবং একই মাদরাসার শিক্ষক বেলাল হোসেন। আর এ ঘটনায় আহত শিক্ষকের নাম আব্দুল হামিদ।

সিংড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কিশোর কুমার রায় বলেন, সকাল সাড়ে ৭টায় মোটরসাইকেল করে তিন মাদরাসা শিক্ষক সিংড়ার চলন বিলে এতিম শিশুদের জন্য ধান সংগ্রহ করতে যাচ্ছিলেন। পথে পুরান ফেরিঘাট সংলগ্ন সিংড়া ব্রিজের পূর্ব পাশে একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়। আহত হন আরও একজন।

আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।



 

Show all comments
  • Burhan uddin khan ২৪ এপ্রিল, ২০২১, ১২:২২ পিএম says : 0
    Specially trac drivers doing accidents.They have to pay fine & punishment by the govt.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকচাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ