Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাঁথিয়ায় ছেলের লাঠির আঘাতে পিতা নিহত

সাঁথিয়া (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১২:৫৭ পিএম

পাবনার সাঁথিয়ায় ছেলের লাঠির আঘাতে আহেজ প্রাং নামে এক বৃদ্ধপিতা নিহত হয়েছেন। উপজেলার আতাইকুলা থানাধীন ভুলবাড়িয় ইউনিয়নের হরিপুর-রতনপুর গ্রামে রাত নয়টার দিকে ঘটনাটি ঘটে । নিহত আহেজ প্রাং (৭০) মৃত ইমারত প্রামানিকের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, আহেজ প্রাং অভাবের কারণে তার ছেলে আ: রহিম (৪২) এর নিকট থেকে ২ হাজার টাকা ধার নেন।২৩ এপ্রিল সন্ধ্যার দিকে ছেলে রহিম পিতা আহেজ প্রামানিকের নিকট ধারের টাকা ফেরৎ চান। বাবা টাকা ফেরৎ দিতে না পারায় দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে রহিম বাঁশের গোড়ালি দিয়ে পিতার মাথায় সজোরে আঘাত করে।

আঘাত পেয়ে বৃদ্ধ আহেজ প্রাং সঙ্গে সঙ্গে মাটিতে লুটে পড়েন। স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেবার পথে মারা যান।

সংবাদ পেয়ে আতাইকুলা থানা পুলিশ বৃদ্ধ আহেজের লাশ উদ্ধার করে। ঘাতক ছেলে রহিম পলাতক। এ ব্যাপারে নিহতের ভাই আঃ আউয়াল বাদী হয়ে আতাইকুলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আতাইকুলা থানার ওসি (তদন্ত) সিদ্দিক হোসেন জানান, থানায় ঘাতক ছেলে রহিমের নামে মামলা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। আসামীকে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ