Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

করোনা মুক্ত হয়ে বাসায় ফিরলেন আফসানা মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ২:০৮ পিএম

করোনা আক্রান্ত হয়ে দীর্ঘ ১৭ দিন হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী আফসানা মিমি। ১৭ দিনের মাথায় করোনা নেগেটিভ আসে তার। এরপর তিনি বাসায় ফিরেছেন। বর্তমানে সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। গত মাসে করোনা আক্রান্ত হওয়ার পর পরিবারের কথা ভেবে নিজে থেকেই হাসপাতালালে ভর্তি হন তিনি।

গত ২৩ মার্চ হালকা জ্বরের সঙ্গে কাশি অনুভব করেন আফসানা মিমি। ২৪ মার্চ তিনি করোনার নমুনা পরীক্ষা করান। ২৫ মার্চ জানতে পারেন, তিনি করোনায় আক্রান্ত। তবে সে সময় তিনি বাসায় আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু ৮৪ বছর বয়সী বৃদ্ধ বাবার জন্য সবসময়ই চিন্তা ছিল এই অভিনেত্রীর। এছাড়া তার শারীরিক অবস্থাও একটু খারাপ হয়েছিল। উভয় ঝুঁকি এড়াতে করোনার পজিটিভ রিপোর্ট পাওয়ার ছয়দিন পর তিনি হাসপাতালে ভর্তি হন।

বয়োবৃদ্ধ বাবার কথা চিন্তা করে এতদিন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন আফসানা মিমি। যেন তার কারণে পুরো পরিবারে করোনা না ছড়ায়। করোনা নেগেটিভ আসার পরেও অভিনেত্রী চিকিৎসকের পরামর্শে দুই দিন হাসপাতালেই ছিলেন। চিকিৎসকদের পরামর্শেই এই দুদিন তিনি হাসপাতালে ছিলেন। যদিও তার শারীরিক তেমন কোনো জটিলতা ছিল না। শুধু শরীর একটু দুর্বল ছিল। এখনো চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ।

বিনোদন জগতে মিমির পথচলা তিন দশকের বেশি সময়। অভিনয়ে তার অভিষেক হয়েছিল মঞ্চের মাধ্যমে। ১৯৮৬ সালে ব্যতিক্রম নাট্যগোষ্ঠীর হয়ে প্রথম মঞ্চে ওঠেন তিনি। প্রয়াত নাট্যব্যক্তিত্ব আবদুল্লাহ আল-মামুনের ‘জিরো পয়েন্ট’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় প্রথম অভিনয় করেন। আশি ও নব্বইয়ের দশকের জনপ্রিয় এই অভিনেত্রী বর্তমানে নির্মাণে বেশি আগ্রহী। আফসানা মিমির পরিচালনায় একটি ধারাবাহিক নাটক এখন বিটিভিতে প্রচার হচ্ছে।

 



 

Show all comments
  • Robin ২৪ এপ্রিল, ২০২১, ৪:০৩ পিএম says : 0
    আল্লাহ আপনার হায়াত বৃদ্ধি করেছেন তাই আল্লাহর প্রতি কৃতজ্ঞতাস্বরূপ সব কিছু ছেড়ে আল্লাহমূখী হয়ে যান | পরহেজগারী হওন | নাজায়েজ জীবিকাবৃত্তি ছেড়ে দিন..........
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ