Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে নোয়াখালী সেনবাগের ছাত্রলীগ নেতার মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৬:৫৭ পিএম

সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সেনবাগ সরকারি ডিগ্রি কলেজের এজিএস ফিরোজ আলম বাবু (৩৬) পিকআপ ভ্যান দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহত ছাত্রলীগ নেতা উপজেলার সেনবাগ পৌরসভার ৯নং ওয়ার্ডের মনু খালাসী বাড়ির মৃত রেজু মিয়ার ছেলে।

শনিবার (২৪ এপ্রিল) দুপুর ১২টায় কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার কুমিল্লা-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় পিনআপ ভ্যান চালকও গুরুতর আহত হয়। তবে তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি।

চৌদ্দগ্রাম মিয়া বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, বাবু টিসিবি পণ্যের ডিলার ছিল। সকাল ৯টার দিকে একটি পিকআপ ভ্যানে করে টিসিবির মাল আনতে সে সেনবাগ থেকে কুমিল্লার আসে। সকাল ১১টার দিকে পিকআপ ভ্যানে করে মাল নিয়ে কুমিল্লা থেকে নোয়াখালীর সেনবাগ যাওয়ার পথে কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় পৌঁছলে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই পিকআপে থাকা ছাত্রলীগ নেতা ফিরোজ আলম বাবু মারা যায়। পরে খবর পেয়ে দলীয় নেতাকর্মী ও নিহতের স্বজনেরা চৌদ্দগ্রাম হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহায়তায় মরদেহ উদ্ধার করে সেনবাগ নিয়ে যায়।

সেনবাগ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান জানান, নিহত বাবু এক কন্যা সন্তানের জনক ছিল। আজ রাত ১০টায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন, নোয়াখালী ২ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম এমপি, উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমেদ চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু, উপজেলা যুবলীগ আহবায়ক জাকারিয়া মামুন, ছাত্রলীগ সভাপতি ফিরোজ আলম রিগান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ