Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষে নিহত ১ আহত ৪, গ্রেপ্তার ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৭:২৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষে আইয়ূব আলী সরদার (৫০) নামে এক ব্যাক্তির শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামে শুক্রবার সকালে সংঘর্ষের সময় আইয়ূব আলীসহ ৫ জন গুরুতর জখম হয়। অন্যান্য আহতরা হলেন-রুবি বেগম (৪০), মিজানুর (৩৫), জালাল (৪০) ও মিতু আক্তার (২৫)।

নিহত আইয়ূব আলী সরদারের মেয়ে মিতু বেগম (২৫) বাদী হয়ে প্রতিবেশী সোবাহান হাওলাদার (৫২) কে প্রধান আসামী করে ৯ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ মামালার প্রধান আসামী সোবাহান কে গ্রেপ্তার করে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করেছে। গ্রেপ্তারকৃত সোবাহান একই গ্রামের মৃত. আঃ মজিদ হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, নিহত আইয়ূব আলী সরদারের মেয়ে মিতু ও জামাতা নাঈম ওই এলাকায় জমি ক্রয় করে ভোগ দখল করে আসছিলো। শুক্রবার সকালে ওই জমিতে প্রতিপক্ষ সোবাহান তার দলবল নিয়ে জমি দখল করার চেষ্টা করে। এসময় মিতুর বাবা আইয়ূব আলী সরদার বাধা দিতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় তার চিৎকারে রুবি বেগম, মিজানুর, জালাল ও মিতু এগিয়ে এলে তাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে গুরুতর আহত আইয়ূব আলী, রুবি বেগম, মিজানুর, জালালকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখান থেকে আইয়ূব আলী সরদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, মারামারির ঘটনায় প্রধান আসামী সেবাহানকে গ্রেপ্তার করে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন হত্যা চেষ্টা মামলাটিই হত্যা মামলায় রূপান্তরিত হবে। অন্যান্য আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর

২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ