Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ঈদের নতুন পোশাক না পেয়ে শিশুর আত্মহত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৭:৪০ পিএম

কুষ্টিয়ায় ঈদের নতুন পোশাক কিনে না দেয়ায় অভিমান করে রেহেনা খাতুন (১০) নামের এক শিশু আত্মহত্যা করেছে। শুক্রবার (২৩ এপ্রিল) রাতে কুমারখালী উপজেলার চাপড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুটি চাপড়া এলাকার দিনমজুর রাশিদুল শেখের মেয়ে ও চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দিনমজুর রাশিদুল অন্যের ক্ষেতে কাজ করে কোনো রকমে সংসার চালান। মেয়ে রেহেনা তার মায়ের কাছে ঈদে নতুন পোশাক কিনে দেয়ার বায়না ধরে। কিন্তু পরিবারের লোকজন পোশাক কিনে দিতে অস্বীকৃতি জানালে সে অভিমান করে। পরে শুক্রবার রাতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, শনিবার (২৪ এপ্রিল) সকালে ওই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা (ইউডি) হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ