Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

কুষ্টিয়ার দৌলতপুরে শালিশী বৈঠকে দুই পক্ষের সংঘর্ষ, ইউপি সদস্যসহ ১১ জন আহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৭:৫০ পিএম

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শেয়ালা গ্রামে একটি শালিশী বৈঠকেই দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ইউনিয়ন পরিষদের সদস্যসহ অন্তত ১১ জন আহত হয়েছে। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, শেয়ালা গ্রামের শামীম নামের এক যবুককে সেনাবাহিনীতে চাকরি দেবার কথা বলে স্থানীয় পলাশ তার কাছ থেকে টাকা নেয়। সেই টাকা না দেওয়াকে কেন্দ্র করে আজ শুক্রবার বেলা ১১টার দিকে শালিশী বৈঠক বসে। সেখানে কথাকাটাকাটির এক পর্যায়ে পলাশের লোকজন ইউপি সদস্যের লোকজনদের উপর চড়াও হলে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে রিন্টুসহ মোট ১১ জন আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়। এ নিয়ে গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, ঘটনার পর পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ