Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

গ্রেফতারকৃত সকল আলেম-উলামাকে মুক্তি দিতে হবে- খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৮:৪৫ পিএম

অবিলম্বে গ্রেফতারকৃত সকল আলেম-উলামাদের নি:শর্ত মুক্তির দাবি জানিয়েছে খেলাফত মজলিস। আজ শনিবার এক বিবৃতিতে খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ড. আহমদ আবদুল কাদেরকে সরকার গতকাল অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। বিগত কয়েক দিনে লকডাউন দিয়ে আলেম উলামাদের উপর ক্র্যাকডাউন চালানো হচ্ছে। ইতিমধ্যে অসংখ্য আলেম উলামাকে গ্রেফতার করে সরকার নিজেদের অকল্যাণই ডেকে নিয়ে আসছে। পবিত্র রমজান মাসে তাদেরকে রিমান্ডের নামে নির্যাতন চালানো হচ্ছে। আলেম-উলামা ও দেশপ্রেমিক জনগণের উপর এভাবে মামলা ও গ্রেফতার নির্যাতন দেশের জন্য কোন শুভ ফল বয়ে আনবে না।

বিবৃতিতে মাওলানা ইসহাক অবিলম্বে দেশের আলেম-উলামাদের গ্রেফতার, নির্যাতন বন্ধ ও খেলাফত মজলিস মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরসহ গ্রেফতারকৃত সকলের অবিলম্বে নি:শর্ত মুক্তি দাবি করেন। একই সাথে দেশপ্রেমিক তাওহিদী জনতার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।



 

Show all comments
  • Tareq+Sabur ২৪ এপ্রিল, ২০২১, ৯:১০ পিএম says : 0
    মক্তিতো ওরা দিবেনা। তোমরা আন্দোলন করে তাদের মুঠমক্ত কর।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ