Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় বসতঘর নির্মাণ দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১০:২৪ পিএম

কুষ্টিয়ার খোকসায় বসতঘর নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে আহত আসাদ (২৭) মারা গেছেন। শনিবার (২৪ এপ্রিল) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত আসাদ ওই এলাকার মামুদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার জয়ন্তী হাজরা গ্রামে বসত ঘর নির্মাণকে কেন্দ্র করে আবু খান ও বিশু খানের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। তারা দুজন আপন ভাই। শুক্রবার দুপুরে একই গ্রামে আবু খানের শ্বশুর বাড়িতে এ নিয়ে বৈঠক হয়। বৈঠকে হামলা-পাল্টা হামলায় কমপক্ষে আটজন আহত হন। গুরুতর আহত আসাদ ও বিশুসহ ছয়জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেলে আসাদ মারা যান।

খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ