Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ডিপিএল হওয়ার সম্ভাবনা ক্ষীণ : বিসিবি সভাপতি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

২০২০ সালের মার্চে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরু হলেও করোনা মহামারিতে সেটি বন্ধ হয়ে যায় প্রথম রাউন্ডের পরই। এ বছরের শুরুর দিকে করোনা পরিস্থিতির উন্নতি ঘটলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানায়, ৬ মে থেকে শুরু হবে এবারের আসর। তবে প্রতিবারের মতো ওয়ানডে ফরম্যাটে না হয়ে হবে টি-টোয়েন্টিতে।

সম্প্রতি আবার বেড়েছে করোনাভাইরাসের প্রকোপ। গতকাল কোভিড আক্রান্ত হয়ে সারা দেশে মারা গেছেন ৮৩ জন। এমন পরিস্থিতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান শনিবার জানান, ডিপিএল এই বছর হওয়ার সম্ভাবনা অত্যন্ত ক্ষীণ।
গতকাল রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনাভাইরাস প্রতিরোধী টিকার দ্বিতীয় ডোজ নেয়ার পর সংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান, ‘যে পরিস্থিতি তাতে মাঠে খেলা ফেরানো কোনোভাবেই উচিত হবে না। যতক্ষণ পর্যন্ত আমরা জৈব সুরক্ষা বলয় নিশ্চিত করতে না পারছি ততক্ষণ পর্যন্ত খেলাটা মাঠে গড়ানো একটু কঠিন। সেখানে একটা দল হোক বা দশটা। বিসিবি চেষ্টা করে যাচ্ছে। ওরা যদি আমাকে মানাতে পারে যে জৈব সুরক্ষা বলয়ে ওরা খেলাটা চালাতে পারবে তাহলে খেলব। আমার মনে হচ্ছে সম্ভাবনা খুবই ক্ষীণ।’
এর আগে মার্চ মাসে ক্রিকেট কমিটি অফ ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) মিটিং শেষে চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ জানান, ডিপিএল শুরু হবে ৬ মে। মিরপুর ও বিকেএসপি এই দুই মাঠে হওয়ার কথা ডিপিএলের এবারের আসরের ম্যাচগুলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন