Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের পর মিললো গৃহবধূর অর্ধগলিত লাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ১১:৫৬ এএম

নিখোঁজ হওয়ার চার দিন পর রাঙামাটির লংগদু থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ এপ্রিল) রাতে তার নিজ বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার দূরে পাশের গ্রামের আম বাগান থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূর নাম জোবেদা খাতুন আকলিমা (২৫)। তিনি উপজেলার পশ্চিম ভাইট্টাপাড়া এলাকার আব্দুল জব্বারের মেয়ে।


নিহতের স্বজন ও পুলিশ জানায়, বুধবার (২১ এপ্রিল) সকালে আকলিমা মামার বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়। সারা দিন পার হলেও বাড়ি ফিরে না আসায় স্বজনরা তাকে খুঁজতে বের হয়। তিন দিন কোথাও খুঁজে না পেয়ে শনিবার সকালে লংগদু থানায় সাধারণ ডায়েরি করেন আকলিমার বাবা। শনিবার বিকেলে স্বজনরা ফের আকলিমাকে খুঁজতে বের হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে রাতে বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার দূরে পাশের গ্রামের আমবাগানে আকলিমার অর্ধগলিত লাশ খুঁজে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহত আকলিমার বাবা আব্দুল জব্বার বলেন, আকলিমা বিবাহিত। তার দুটি সন্তান রয়েছে। তার স্বামী সরুজ আলী বছর খানেক আগে অন্যত্র বিয়ে করে। তারপর থেকে আকলিমা আমাদের সঙ্গেই থাকে। স্বামীর দ্বিতীয় বিয়ে নিয়ে তাদের মধ্যে কলহ চলছিল। আকলিমার স্বামী সরুজ আলী, তার শ্বশুর হাশেমসহ পরিবারের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা চলছে। তারাই আমার মেয়েকে হত্যা করেছে।

লংগদু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন জানান, খবর পেয়ে আমরা নাজিমটিলা এলাকার একটি আম বাগান থেকে জোবেদা খাতুন আকলিমা নামে এক নারীর মরদেহ উদ্ধার করি। লাশের মাথায় পচন ধরেছে। বাহ্যিক কোন আঘাতের চিহ্ন বোঝা যাচ্ছে না। রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি মর্গে পাঠানো হবে। পরিবার মামলা করলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ