Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মাগুরার মহম্মদপুরে মাঠ থেকে গৃহবধুর লাশ উদ্ধার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ২:০৬ পিএম

মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামে একটি মাঠ থেকে সখিনা বেগম (৩৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ২৫ এপ্রিল সকালে মাঠের মাঝে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে সকাল সাড়ে আটটার দিকে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত সখিনা ওই গ্রামের আব্দুল মালেক শেখের মেয়ে।
বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার জানান, সকালে গ্রামের হাতিগাড়া ব্রিজের পাশে খেতের মাঝে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে নির্জন ফসলের মাঠে লাশটি পড়ে ছিল। লাল রঙের একটি কম্বলের উপর উপুড় হয়ে লাশটি পড়ে ছিল। শাড়ির আচল গলায় প্যাচানো এবং তাঁর গলা ও মুখে আঘাতের চিহ্ন ও রক্তের দাগ রয়েছে। হতভাগী গৃহবধু স্বামী পরিত্যাক্তা। তাঁর কোনো সন্তান নেই। তিনি বাবার বাড়ি থেকে এলজিইডির গ্রামীণ রাস্তা মেরামত প্রকল্পে মাটি কাটার কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানোর কার্যক্রম চলছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, তাঁকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

৫ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২১
২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ