Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

আবারও উত্তপ্ত হচ্ছে কোম্পানীগঞ্জের রাজনীতি

আবদুল কাদের মির্জা ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি কর্মসূচী

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৮:০৬ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট বোনের বাসায় ককটেল হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ প্রতিবাদ সমাবেশ আহবানের কিছুক্ষন পর পৌর মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীরও একই স্থানে একই স্থানে কর্মসূচী দিয়েছে। ফলে কোম্পানীগঞ্জের রাজনীতি আবারও উত্তপ্ত হয়ে উঠেছে।

রোববার সন্ধ্যায় চাপরাশীরহাট ইউনিয়নে উভয় গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচী দেওয়ার ফলে যে কোন মুহূর্তে বড় ধরণের সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জায়েদলহক কচি বলেন, উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও সাবেক ছাত্রনেতা মাহবুবুর রশিদ মঞ্জুর বাসায় আবদুল কাদের মির্জার সন্ত্রাসী বাহিনীর ককটেল হামলার প্রতিবাদে ইফতারের পর চাপরাশির হাট বাজারে বিক্ষোভ সমাবেশ ডাকা হয়েছে। উক্ত কর্মসূচী ঘোষণার কিছুক্ষন পর কাদের মির্জার অনুসারী হামিদসহ কয়েকজন একই স্থানে পাল্টা কর্মসূচী দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর জানান, পাল্টাপাল্টি কর্মসূচীর বিষয়টি প্রশাসনের নজরে এসেছে। জনসাধারণের নিরাপত্তা স্বার্থে সব ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ