Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণ মামলার আসামি আটক

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

রাঙামাটির কাপ্তাই উপজেলায় স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামি শরৎ তনচংগ্যাকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার ভোর সাড়ে ৬টায় কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়নের সাপছড়ির দুর্গম পাহাড়ি এলাকা থেকে আটক করা হয়। কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন জানান, এসআই মো. মনিরুল ইসলামের নেতৃত্বে স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামি শরৎ তনচংগ্যাকে আটক হয়। জানা যায়, গত ১২ এপ্রিল সোমবার কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের দুর্গম মাইন পাড়া এলাকার উপজাতীয় স্কুলছাত্রী প্রাইভেট পড়ে আসার সময় ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে পার্শ¦বর্তী এলাকার বাসিন্দা শরৎ তনচংগ্যা।

পরে মেয়েটির চিৎকারে এলাকাবাসী ছুটে এলে অভিযুক্ত শরৎ তনচংগ্যা পালিয়ে যায়। এরপর গত ১৩ এপ্রিল মেয়েটির বাবা বাদী হয়ে কাপ্তাই থানায় মামলা দায়ের করে। এদিকে, গ্রেফতার হওয়া আসামি শরৎ তনচংগ্যাকে রোববার রাঙ্গামাটি আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ