Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বগুড়া জেলা বিএনপি কোরান খতম, ইয়াতিম খানায় খাবার বিতরণ ও দোয়া মাহফিল করেছে। জেলা বিএনপির অহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজের অনুপ্রেরণায় গতকাল রোববার বাদ জোহর থেকে শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে কোরখান খতম করেন দলের নেতাকর্মীরা। এরপর বাদ আসর একই স্থানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ ছাড়া শহরের একটি ইয়াতিম খানা ও হাফেজিয়া মাদরাসায় রান্না করা খাবার বিতরন করা হয়।

এসব কর্মসূচীতে অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, বিএনপি নেতা কেএম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনি, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মুকুল, ছাত্রদলের জেলা সভাপতি আবু হাসান, জেলা ওলামা দলের সাধারন সম্পাদক হাফেজ মোঃ জাকারিয়া সহ দলের সর্বস্তরের নেতাকর্মীরা। দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার দ্রুত করোনা মুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগম খালেদা জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ