Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘স্বাস্থ্যবিধি মেনে নিরলস কাজ করুন’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রাম বন্দরের ১৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে গতকাল রোববার বন্দর ভবন চত্বরে জাতীয় পতাকা ও বন্দরের পতাকা উত্তোলন করা হয়। বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাহজাহান জাতীয় পতাকা উত্তোলন করেন। বন্দরের পতাকা উত্তোলন করেন বন্দরের সদস্য মো. জাফর আলম। এ সময় চট্টগ্রাম বন্দরের সকল সদস্য, বিভাগীয় প্রধান ও সিবিএ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বন্দর চেয়ারম্যান বন্দর দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন, সরকার ঘোষিত লকডাউনেও চট্টগ্রাম বন্দরের কর্মকর্তা-কর্মচারী এবং শ্রমিকগণ দেশের সাপ্লাই চেইন নিরবিঘ্ন রাখার স্বার্থে কাজ করছেন। প্রধানমন্ত্রী নির্দেশনায় ও নৌ পরিবহন প্রতিমন্ত্রীর সার্বিক তত্ত¡াবধানে স্বাস্থ্যবিধি অনুসরণ করে ২৪/৭ কাজ চলছে।

এজন্য তিনি বন্দরের কর্মকর্তা-কর্মচারী এবং শ্রমিকদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। বন্দর চেয়ারম্যান দেশের অর্থনীতির চাকা সচল রাখার স্বার্থে বন্দরের কর্মকর্তা-কর্মচারীদের মনোবল চাঙ্গা রেখে স্ব্যস্থবিধি মেনে নিরলস কাজ করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যবিধি

৩০ জানুয়ারি, ২০২২
১৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ