Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

কোম্পানীগঞ্জে কাদের মির্জার বিরুদ্ধে ২৮ নেতাকর্মীর জিডি

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের ২৮ নেতাকর্মী কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। গত শরিবার রাতে একই অভিযোগে উল্লেখ করে এক ফরমেটে আ.লীগের নেতাকর্মীরা এই সব জিডি করেন। কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, পুলিশ জিডি গ্রহণ করেছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগ নেতা সেতুমন্ত্রীর ভাগনে ফখরুল ইসলাম রাহাত জানান, গত ২০ এপ্রিল ফেসবুক লাইভে এসে কাদের মির্জা কোম্পানীগঞ্জে চলমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে বক্তব্য দিতে গিয়ে কোম্পানীগঞ্জে রক্তের হোলি খেলার হুমকি দিয়ে বলেছেন হত্যার বদলে হত্যা। তার এ বক্তব্যে উপজেলা আ.লীগের নেতাকর্মীরা ভয়ে জীবনের নিরাপত্তায় এসব জিডি করেন। তিনি আরো জানান, গত শনিবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল, উপজেলা আ.লীগের মুখপাত্র মাহবুবু ররশীদ মঞ্জু, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাসিবু লহাসান আলালসহ ২৮ জন নেতাকর্মী এই সব জিডি করেন। তিনি আরো জানান, এ ছাড়াও অনেক নেতাকর্মী জিডি করার প্রস্তুতি নিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের মির্জা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ