Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

সোনারগাঁওয়ে যুবলীগ বিএনপির সংঘর্ষ

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০৪ এএম

সোনারগাঁওয়ের জামপুরে বিএনপি ও যুবলীগের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়েছে। এ সময় যুবলীগের লোকজন বিএনপির এক সমর্থকের মাছের খামার পাহারা দেয়ার একটি ঘর আগুনে পুড়ে ফেলে। বালু ভরাটের ব্যবসা নিয়ে আধিপত্য টিকিয়ে রাখতে উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্রামের যুবলীগের আলামিন গ্রুপের সাথে বিএনপি’র গোলজার ওরফে মুরগি গোলজার গ্রুপের এ সংঘর্ষ হয়।

স্থানীয়রা জানায়, এক সময় বিএনপির গোলজার ও যুবলীগের কর্মী আলামিন একই সাথে ড্রেজারের মাধ্যমে বালু ভরাটের কাজ করত। কিছুদিন যাবৎ তারা পৃথকভাবে কাজ শুরু করে। এদিকে, সম্প্রতি যুবলীগের আলামিন তিনটি প্রতিষ্ঠানের বেশকিছু বালু ভরাটের কাজ পায়। ওই সকল প্রতিষ্ঠানের বালু ভরাটের কাজ নিয়ে বেশ কিছুদিন ধরেই দুই গ্রুপের লোকজনের মধ্যে মৌন দ্ব›দ্ব বিরাজ করছিল। তারই রেশ ধরে গতকাল দুপুরের দিকে দুই গ্রুপের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও পরবর্তীতে হাতাহাতির ঘটনা ঘটে। পরে একপর্যায় উভয়গ্রুপ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে উভয় গ্রুপের ৪-৫ জন আহত হয়েছে। সংঘর্ষের সময় যুবলীগের লোকজন গোলজারের চাচাতো ভাই বাবুলের মাছের খামার পাহারা দেয়ার একটি ঘর আগুন লাগিয়ে পুড়িয়ে দেয় বলে দাবি করেছে বিএনপির গোলজার পক্ষের লোকজন।
তালতলা পুলিশ ফাড়ির পরিদর্শক আহসান উল্লাহ জানান, দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ বিষয়ে উভয়পক্ষ সোনারগাঁও থানায় পাল্টাপাল্টি অভিযোগ করেছে। সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, দুই গ্রুপের লোকজনই থানায় অভিযোগ করেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ বিএনপি সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ