Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতির সময় কিশোর গ্যাং নুরু গ্রæপের চার সদস্যকে আটক করেছে র‌্যাব। আটক কিশোররা হলো- নুরুল ইসলাম, লিমন, রকি মিয়া ও জমির হোসেন।

গতকাল র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো.আবদুল্লাহ আল মামুন বলেন, গত শুক্রবার রাতে র‌্যাব-২ এর একটি দলের কাছে খবর আসে মোহাম্মদপুরের আজিজ খান রোডে কিশোর গ্যাং নুরু গ্রুপের চার সদস্য ছিনতাইয়ের জন্য অবস্থান করছে। পরে গত শুক্রবার রাত ৩টার দিকে র‌্যাবের একটি দল আজিজ খান রোডে অভিযান চালিয়ে নুরু গ্রুপের চার সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে বেশকিছু দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

তিনি বলেন, আটক কিশোররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সবাই স্থানীয় কিশোর নুরু গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা কয়েকজন একত্রিত হয়ে সাধারণ মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা, স্বর্ণ-অলংকার, মোবাইলসহ মূল্যবান সামগ্রী ছিনতাই করে। এছাড়া তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ আরও কিছু তথ্য পাওয়া গেছে। যা এখন প্রকাশ করা যাচ্ছে না। আটক কিশোরদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ